টেক্সাস এইচআইপিএ স্বাস্থ্য বীমা – টেক্সাসের বহনযোগ্যতা স্বাস্থ্য বীমা পরিকল্পনা কীভাবে পাওয়া যায়

টেক্সাস এইচআইপিএ স্বাস্থ্য বীমা আইন, যা স্বাস্থ্য বীমা পোর্টেবিলিটি এবং জবাবদিহিতা আইন হিসাবে পরিচিত, 1996 এবং শ্রমিকদের এবং তাদের পরিবারের স্বাস্থ্য বীমা কভারেজ সুরক্ষার জন্য এবং বীমা সরবরাহকারী এবং নিয়োগকারীদের মানদণ্ড প্রতিষ্ঠার জন্য কংগ্রেস প্রতিষ্ঠিত হয়েছিল। এইচআইপিএতে শিরোনাম প্রথম এবং শিরোনাম দ্বিতীয় দুটি অংশ রয়েছে। শিরোনাম আমি যদি কর্মীরা চাকরী স্যুইচ করে বা কোনও বর্তমান কাজ থেকে বিদায় নেয় তবে তাদের সুরক্ষা দেয়। সুরক্ষা শ্রমিক পরিবারের সদস্যদের মধ্যেও প্রসারিত। শিরোনাম II হ’ল স্বাস্থ্য বীমা আইনের একটি পৃথক দিক covers দ্বিতীয় শিরোনাম প্রশাসনিক সরলীকরণ (এএস) বিধান হিসাবেও পরিচিত, যা টেক্সাসে এবং পুরো মার্কিন জুড়ে স্বাস্থ্যসেবা সম্পর্কিত বিষয়গুলি অতীতের চেয়ে অনেক বেশি দক্ষ করে তুলতে ইলেকট্রনিক ডেটা সিস্টেম ব্যবহার করে।

এইচআইপিএএর প্রধান লক্ষ্যটি ছিল জনস্বাস্থ্য পরিষেবা আইন এবং কর্মচারী অবসরকালীন আয় সুরক্ষা আইন সংশোধন করা। প্রথম শিরোনামের অধীনে, টেক্সাসে এবং সমগ্র মার্কিন যুক্তরাষ্ট্রে স্বাস্থ্য বীমা সরবরাহকারীরা কেবল অক্ষম, জেনেটিক্স বা তাদের চিকিত্সার ইতিহাসের ভিত্তিতে শ্রমিকদের যোগ্য বা অযোগ্য বলে বিবেচনা করতে পারবেন না। টেক্সাস এবং অন্যান্য রাজ্যের স্বাস্থ্য বীমা সংস্থাগুলি এমন কর্মীদের জন্য স্বাস্থ্য বীমা পরিকল্পনার উপর বিধিনিষেধ তৈরি করতে সক্ষম হতেন যা পূর্ববর্তী অবস্থা ছিল। তবে শিরোনাম আমি এই বিধিনিষেধগুলিকে সীমাবদ্ধ করে যা বীমা সরবরাহকারীরা এই বিভাগে আসা কর্মীদের জন্য বেনিফিট রাখার অনুমতি দেয়। আরও, শিরোনাম আমি স্বাস্থ্য বীমা সরবরাহকারীদের উপর পূর্ববর্তী অবস্থার সাথে কর্মীদের কভারেজ অস্বীকার করা বা অস্বীকার করা থেকেও নিষেধ করে।


এইচআইপিপিএ-র শিরোনাম II প্রথম প্রশাসনিক সরলীকরণ বিধিমালার জন্য তৈরি করা হয়েছিল, যার জন্য স্বাস্থ্য ও মানব পরিষেবা বিভাগের প্রয়োজন টেক্সাস এবং অন্যান্য সমস্ত রাজ্যে স্বাস্থ্যসেবা ব্যবস্থার দক্ষতা এবং কার্যকারিতা বৃদ্ধি করতে সহায়তা করা। দ্বিতীয় শিরোনামের আরেকটি বিষয় হ’ল স্বাস্থ্য বীমা এবং স্বাস্থ্যসেবা শিল্পের মধ্যে অপব্যবহার এবং জালিয়াতি নিরীক্ষণ করা। দ্বিতীয় শিরোনাম আইন লঙ্ঘনকারীদের জন্য উভয়কেই ফৌজদারি ও নাগরিক দণ্ড স্থির করে। স্বাস্থ্য ও মানবসেবা অধিদফতর পাঁচটি প্রধান নিয়ম প্রতিষ্ঠা করেছে: সুরক্ষা, গোপনীয়তা, প্রয়োগকরণ, স্বতন্ত্র সনাক্তকারী এবং লেনদেন এবং কোড সেট বিধিমালা।

সুরক্ষা বিধিটিতে তিনটি বিভাগ থাকে: প্রশাসনিক, শারীরিক এবং প্রযুক্তিগত সুরক্ষা। প্রশাসনিক সুরক্ষাগুলি স্বাস্থ্যসেবা ক্ষেত্রটি মেনে চলার জন্য বিশেষত সুরক্ষা সম্পর্কিত সমস্যাগুলির জন্য নির্দেশিকা সরবরাহ করে। গোপনীয়তা বিধি এর উপর প্রসারিত হয়, একজন ব্যক্তির স্বাস্থ্যসেবা সম্পর্কিত তথ্য সম্পর্কিত তথ্য প্রকাশের উপর বিধিনিষেধ রেখে। এনফোর্সমেন্ট বিধি জরিমানা, প্রধানত নাগরিক জরিমানা এবং যারা এইচআইপিএ আইন লঙ্ঘন করেছে তাদের জন্য লঙ্ঘন নির্ধারণ করে। অনন্য

শনাক্তকারী বিধিটি টেক্সাসে এবং পুরো মার্কিন জুড়ে স্বাস্থ্যসেবা ব্যবস্থার দক্ষতা প্রচারের জন্য হাসপাতাল বা চিকিত্সকের মতো কোনও সত্তাকে দশ অঙ্কের জাতীয় সরবরাহকারী শনাক্তকারী নম্বর নির্ধারণ করে, পরিশেষে, লেনদেন এবং কোড সেট বিধিমালার বিভিন্ন দিকের সাথে সম্পর্কিত স্বাস্থ্যসেবা যেমন যোগ্যতা এবং বেনিফিট সম্পর্কে অনুসন্ধান এবং স্বাস্থ্যসেবা সম্পর্কিত তথ্য সঞ্চারিত।

Leave a Reply