মন-দেহ-আত্মা সুস্থতা এবং শক্তিশালী নতুন স্বাস্থ্যের জন্য অনুসন্ধান Health

নিবন্ধটি নিবন্ধ মন্তব্য সুপারিশ করুন নিবন্ধটি ফেসবুকে শেয়ার করুন নিবন্ধটি শেয়ার করুন টুইটারে এই নিবন্ধটি লিংকডিনে এই নিবন্ধটি ভাগ করুন ডিলিশাসের উপর এই নিবন্ধটি ভাগ করুন ডিগ্রাগুলি এই নিবন্ধটি শেয়ার করুন নিবন্ধটি শেয়ার করুন নিবন্ধটি শেয়ার করুন PinterestExpert লেখক শ্যানন লোককার
মন-দেহ-আত্মার বিতর্কটি গত এক দশক ধরে একটি সুপরিচিত গবেষণা গবেষণায় পরিণত হয়েছে। যদিও কোনও রোগীর মানসিকতায় সর্বদা কিছু পরিমাণ অবদান ছিল, তবে সম্প্রতি “সম্পূর্ণ স্ব” কে দেখাশোনা করার ধারণাটি আজকের আধুনিক medicineষধ এবং প্রতিরোধের প্রোগ্রামগুলিতে একটি সাধারণ অভ্যাসে পরিণত হয়েছে। মন-দেহ-আত্মার সুস্থতা আজকের স্বাস্থ্য সচেতন ব্যক্তিদের জন্য অন্তর্ভুক্তিমূলক কারণগুলির নতুন স্তরে পৌঁছেছে। চিকিত্সাবিদ এবং চিকিত্সা অনুশীলনকারীদের অনেক অফিসে অবশেষে স্বাবলম্বী স্বাস্থ্য গ্রহণযোগ্যতা পৌঁছেছে।


কারও দেহের যত্ন নেওয়ার শক্তি সত্যিই বেশ চিত্তাকর্ষকভাবে শক্তিশালী। যে ব্যক্তিরা মোট মন-দেহ-আত্মার সুস্থতার পক্ষে বেছে নিয়েছেন তারা তাদের পুরো কাঠামোটিকে অ্যাকাউন্টে আনার মাধ্যমে তাদের নিজস্ব কাঠামোর মধ্যে স্বাস্থ্য এবং শক্তির দুর্দান্ত স্তরগুলি নির্ধারণ করতে সক্ষম হয়েছেন। মনের শক্তির উপর অধ্যয়নগুলি কিছু মর্মস্পর্শী ফলাফল দেখিয়েছে, এর প্রভাব অবশ্যই প্রমাণিত হয়েছে, মন-ঘা।

আপনার নিজের, আপনার পরিবার এবং আপনার সামগ্রিক সুস্থতার জন্য উচ্চমানের মোট যত্ন প্রদানের ক্ষেত্রে হোলিস্টিক স্বাস্থ্য অপরিহার্য। অধ্যয়নগুলি প্রমাণ করেছে যে সামগ্রিক স্বাস্থ্য চর্চা নাটকীয়ভাবে প্রতিদিন প্রতিদিনের সংস্পর্শের সাথে সম্পর্কিত অসুস্থতার সংখ্যা এবং ফ্রিকোয়েন্সি হ্রাস করেছে। মন-শারীরিক-আত্মিক সুস্থতা কেন্দ্রের ঘরে বাস করা স্কুল শিশুরা অসুস্থতার কারণে স্কুল দিনের অর্ধেকেরও কম সময় মিস করে যা তাদের সহপাঠীরা এখনও traditionalতিহ্যবাহী পশ্চিমা medicineষধ কেন্দ্রিক বাড়িতে বাস করে।


বাস্তব বিশ্বের ব্যক্তিরা তাদের দৈনন্দিন জীবনে সামগ্রিক স্বাস্থ্য পদ্ধতির প্রভাবের সাক্ষ্য দিতে সক্ষম হওয়া অ্যাকাউন্টগুলির ক্রমাগত বৃদ্ধি হচ্ছে continuously অনেক ব্যক্তি প্রস্তাব দেন যে জীবনে মন-দেহ-আত্মার সুস্থতার দৃষ্টিভঙ্গি তাদের কেবল শারীরিক স্বাস্থ্যই নয়, তাদের মানসিক স্বাস্থ্যও ফিরিয়ে দিয়েছে। যারা চিকিত্সক এবং স্বাস্থ্যসেবা অনুশীলনকারীদের সাক্ষ্যের উপর বেশি জোর দেয় তাদের জন্য এমন অনেকগুলি অফিস রয়েছে যা তাদের রুটিন যত্নের অংশ হিসাবে মন-দেহ-আত্মিক সুস্থতা অনুশীলন করে।

জীবনে স্বাস্থ্যগত স্বাস্থ্য এবং মন-দেহ-আত্মার সুস্থতার দৃষ্টিভঙ্গিও উদ্যোক্তা চেতনার জন্য কিছুটা নতুন শিল্পের সূচনা করেছে। অনেক নির্মাতারা মনে করেন যে তাদের বিজ্ঞাপনদাতাদের কথায় সন্দেহ না করে তাদের পণ্যটির পুরোপুরি সমর্থন করা কোনও আশীর্বাদের কম ছিল না। নতুন এবং উন্নত পণ্যগুলির একটি বিস্তৃত এবং অবিরাম সমুদ্র রয়েছে যা সামগ্রিক স্বাস্থ্য চর্চা এবং নীতিগুলি মেনে চলে যেগুলি দেরিতে হিসাবে বাজারে আবির্ভূত হয়েছিল এবং বেশিরভাগ ক্ষেত্রে, এই পণ্যগুলি আসলে তারা যা করতে বলে যা করছে তাই করে। অবশ্যই, যদি আমরা অল্প কিছু অসাধু নির্মাতারা তাদের এই বহু বিলিয়ন ডলারের শিল্পের টুকরোটির জন্য সেখানে ঝাঁকুনি না দেয় তবে আমরা উদ্যোগী সমাজ হব না। আমাদের সংস্কৃতি বিষয়টির নির্দিষ্ট কর্তৃপক্ষকে মান এবং কার্যকারিতার চূড়ান্ত শব্দ হিসাবে বিবেচনা করে যথাযথ প্রতিক্রিয়া জানিয়েছিল।


সম্পূর্ণরূপে মন-দেহ-আত্মার সুস্থতা এবং সচেতনতার দিকে মনোযোগ নিবদ্ধ করে এমন সংস্থাগুলি গড়ে তোলার মাধ্যমে, সামগ্রিক স্বাস্থ্য উপকরণ এবং পণ্যগুলির মৌলিক অখণ্ডতার ক্ষেত্রে একটি সফল এবং লক্ষণীয় তদারকি হয়েছে। অবশ্যই সেখানে এখনও কিছু কেলেঙ্কারী কারখানা রয়েছে, বিপুল সংখ্যাগরিষ্ঠ হেলস্টিক স্বাস্থ্য সংস্থাগুলি এই বর্ধমান, জনপ্রিয়, এবং স্বাস্থ্য বর্ধনের প্রবণতার অংশ হতে চায় যা এতে জড়িত প্রত্যেকের জীবন ও প্রাণকে পরিবর্তন করে চলেছে।

Leave a Reply