এটি একবিংশ শতাব্দীর স্বাস্থ্য বিপ্লবের সময়

ওবামকেয়ারের জন্য ব্যয় করা অনেক আমেরিকান আমাদের বোঝার চেষ্টা করে যে আমরা কীভাবে বিলটি পাব। এটি আরও লক্ষ লক্ষ আমেরিকানকে অসুস্থ্য শিল্পের সাথে সংযুক্ত করবে wild রাষ্ট্রগুলি বুঝতে পারে যে আইনটির মধ্যে থাকা আদেশগুলি তাদের না থাকা মেডিকেড প্রোগ্রামের মাধ্যমে অর্থ ব্যয় করতে বাধ্য করবে – এবং ফেডারেল সরকারের রাজ্যগুলির বিপরীতে একচেটিয়া স্টাইলের মুদ্রণ প্রেস নেই press সংবিধানের পয়েন্টের ভিত্তিতে রাষ্ট্রগুলি এখন ওবামারকে আদালতে লড়াই করার চেষ্টা করছে। যে রাজ্যগুলি কাজ করা সুনিশ্চিত তাদের জন্য আমার একটি অতিরিক্ত ধারণা রয়েছে: সমস্ত মেডিকেল লাইসেন্সিং বোর্ড বাতিল করে দিন। একবারে বর্তমান স্বাস্থ্য ব্যবস্থার পাশাপাশি ওবামাকেয়ারের পালানো ব্যয়গুলি বন্ধ হয়ে যাবে, যত্নের মান উন্নত হবে, স্বাস্থ্য-বিকল্প প্রতিযোগিতার দমন দূর হবে এবং নিরাময়ের একটি নতুন সুবর্ণ যুগের সূচনা হবে।

যারা অনাবৃত শক্তি এবং লাভের জন্য মারাত্মকভাবে আটকে রয়েছে তারা পাখির কান্নাকাটি করবে এবং জনস্বাস্থ্যের জন্য হুমকির সতর্ক করবে। তাদের যুক্তি অগভীর এবং জীর্ণ হয়। ডাক্তারদের দ্বারা সত্যই অপরাধমূলক আচরণ, যেমন যৌন নির্যাতনের মতো নিয়মিত আদালত ব্যবস্থা


দ্বারা সহজেই মোকাবিলা করা যায়। শল্য চিকিত্সার মতো চিকিত্সা পদ্ধতির সবচেয়ে বিপজ্জনকতার জন্য প্রশিক্ষণের মান এবং দক্ষতার মানদণ্ডকে শংসাপত্রের বিকল্প ব্যবস্থা দ্বারা বজায় রাখা যায়।

বিষয়টির বাস্তবতা হ’ল চিকিত্সা লাইসেন্সিং বোর্ডগুলি আমেরিকান জনগণের কাছে একটি ব্র্যান্ড-বিগ-ফার্মাস medicineষধকে বাধ্য করেছে যা অংশগ্রহণকারী সংখ্যাগরিষ্ঠ ব্যক্তির স্বাস্থ্যের ফলাফল তৈরি করে না। বিপরীতে, প্রতি বছর লক্ষ লক্ষ লোক আহত হয় যখন ব্যয় হয় স্কাইরকেট। এতে অবাক হওয়ার কিছু নেই যে রাষ্ট্রপতি ওবামা জড়িত মূল খেলোয়াড়দের সাথে ঘনিষ্ঠ দরজার পিছনে বিশেষ চুক্তি করেছিলেন: বিগ ফার্মা, হাসপাতাল এবং এএমএ। হ্যাঁ, এত অর্থ ব্যয়কারী ওষুধের অত্যধিক ব্যবহারের পিছনে একচেটিয়া নিয়মাবলী এবং জালিয়াতির অনুশীলন থেকে নিজেকে মুক্ত করে সমস্ত কিছু পরিবর্তনের ক্ষমতা রাজ্যগুলির আছে। ফেডারেল সরকার তাদের থামানোর জন্য একেবারে কিছুই করতে পারে না। লাইসেন্সিং বোর্ড ব্যতীত পুরো জালিয়াতি সিস্টেমটি নীচে পড়ে যায়।

ওয়েস্টার্ন মেডিসিনের ব্যর্থ দৃষ্টান্ত
প্রত্যেক আমেরিকান সত্য প্রয়োজনের সময় তাদেরকে সাহায্য করার জন্য পশ্চিমা ওষুধের দক্ষতার প্রশংসা করে। দু

র্ঘটনা, আঘাত, সার্জারি, তীব্র অসুস্থতা এবং স্বাস্থ্যের অন্যান্য দিকগুলি সর্বদা পশ্চিমা ওষুধ দ্বারা সহায়তা করা হবে – যথাযথ হিসাবে। এবং যদি আপনার চিকিত্সা আপনার গলাতে ড্রাগ ছাঁটাইয়ের চেয়ে স্বাস্থ্যের উদ্বেগগুলি সম্পর্কে প্রকৃতপক্ষে মুক্ত হন তবে এটি কী সুন্দর হবে না?

পাশ্চাত্য medicineষধের ওষুধ-ভিত্তিক তত্ত্বটি রোগ প্রতিরোধে এবং আমেরিকানদের হতাশার থেকে স্থূলত্ব, হাড়ের স্বাস্থ্য, ডায়াবেটিস এবং হৃদরোগ পর্যন্ত বিভিন্ন সাধারণ সমস্যার মুখোমুখি হয়ে গুরুতরভাবে ব্যর্থ হয় ails অন্য যে কোনও অর্থনৈতিকভাবে উন্নত দেশের তুলনায় আমেরিকানরা স্বাস্থ্যসেবার জন্য দ্বিগুণ পরিমাণ অর্থ প্রদান করার কারণ রয়েছে: আমাদের সিস্টেমটি প্রতিদিনের চিকিত্সার চর্চায় প্রচন্ড জালিয়াতির সাথে জড়িত।

অত্যধিক মূল্যবান ওষুধের অফুরন্তভাবে নির্ধারিত ককটেলটির অত্যন্ত লাভজনক বিগ ফার্মা-প্রমোটেড স্কিমটি মৃত ব্যতীত – প্রতি বছর কয়েক লক্ষ আমেরিকানকে তার বেপরোয়া প্রয়োগের কারণে হত্যা করা হয় are আরও লক্ষ লক্ষ গুরুতর আহত হয়ে জরুরী চিকিত্সার প্রয়োজন। কয়েক মিলিয়ন লোক বিপজ্জনক ওষুধের একটি ক্রমবর্ধমান তালিকা গ্রহণ করে যা তাদের কিছু লক্ষণ, সংখ্যা পরি

বর্তন এবং নতুনভাবে অনাকাঙ্ক্ষিত লক্ষণ ও স্বাস্থ্য সমস্যা সৃষ্টি করে do বয়স্ক শিশুর বুমাররা তাদের পিতা-মাতার বিশ্বস্ততার সাথে গ্রহণযোগ্য স্বাস্থ্য ব্যবস্থার দিকে আরও সমালোচনামূলকভাবে তাকান, ফলাফলের সুস্পষ্ট অভাবের কারণে কোনও পেশার প্রতি সন্দেহের ঝাঁকুনি পড়ে যায়।

বিশ শতকের গোড়ার দিকে কয়েক দশকে অ্যান্টিবায়োটিকের দ্রুত-সমাধান আবিষ্কার প্রাকৃতিক স্বাস্থ্যের নীতিগুলিকে পুরো শতাব্দীতে ফিরিয়ে এনে প্রাকৃতিকভাবে বিবেচিত সারগ্রাহী চিকিত্সকদের ভাগ্যকে সিল মেরেছিল। অ্যান্টিবায়োটিকের অত্যধিক ব্যবহারের ফলে প্রতি বছর সুপারবগের দ্বারা প্রতি বছর 48,000 আমেরিকান নিহত হয়।

গত এক দশকে অসংখ্য হাই প্রোফাইল ওষুধ বিপর্যয় পশ্চিমা medicineষধ ব্র্যান্ডের ভাবমূর্তিটি অপূরণীয়ভাবে নষ্ট করেছে। 2001 সালের আগস্টে ফাউন্ডেশনটি কাঁপানোর জন্য প্রথম কাঁপুনিটি দেখা গিয়েছিল যখন স্ট্যাটিন বাইকোলকে বাজার থেকে টেনে নেওয়া হয়েছিল যখন এটি সংখ্যক রোগী আহত ও নিহত হওয়ার পরে পাওয়া গেছে।

তারপরে, ২০০২ সালের জুলাইয়ে একটি বিশাল মাত্রার ভূমিকম্প পশ্চিমা medicineষধকে কাঁপিয়ে তোলে। দেখা গেছে যে ডাক্তাররা ঘোড়া প্রস্রাব এবং সিন্থেটিক প্রজেস্টেরন থেকে আহত ইস্ট্রোজেন দ্বারা তাদের রোগীদের গুরুতর আহত ও হত্যা করছেন। মহিলাদের স্বাস্থ্য উদ্যোগ থেকে প্রাপ্ত ডেটা দেখিয়েছে যে এই অস্বাভাবিক হরমোন ড্রাগ সংমিশ্রণটি স্তন ক্যান্সারের আক্রমণাত্মক ঝুঁকি 26%, স্ট্রোক 41%, হার্ট অ্যাটাক 29%, দাগ ক্লট 100% এবং মোট কার্ডিওভাসকুলার রোগ 22% বৃদ্ধি করেছে। ২০০২ সালে drugs মিলিয়ন মহিলারা এই ওষুধগুলি গ্রহণ করে (বিক্রয় হিসাবে ২ বিলিয়ন), তথ্যের ভিত্তিতে প্রমাণিত হয়েছে যে মাত্র এক বছরের মধ্যে আক্রমণাত্মক স্তন ক্যান্সারের অতিরিক্ত ৪,৮০০ কেস, ৪,২০০ হার্ট অ্যাটাক, ৪,৮০০ স্ট্রোক এবং ১০,৮০০ রক্ত ​​জমাট বাঁধা রয়েছে including 4,800 প্রাণঘাতী

Leave a Reply