টেক্সাস স্বাস্থ্য বীমা এক্সচেঞ্জ এখনও সন্দেহ আছে

টেক্সাস রাজ্য সরকার ফেডারাল আইন যে বাধ্যতামূলক স্বাস্থ্য বীমা বিনিময় বাস্তবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছে। রিপাবলিকান গভর্নর রিক পেরি সাশ্রয়ী মূল্যের কেয়ার আইনের তীব্র বিরোধিতা করেছিলেন এবং টেক্সাসের স্বাস্থ্য বীমা বিনিময় বাস্তবায়নের সাথে সম্পর্কিত যে কোনও আইন প্রত্যাখ্যান করার হুমকি দিয়েছিলেন।

টেক্সাস এক্সচেঞ্জ তৈরির বিলটি স্পনসরকারী এমডি রেপ। জন জেরওয়াসের মতে গভর্নর। পেরি জোর দিয়েছিলেন যে তিনি কোনও সম্ভাব্য উপায়ে স্বাস্থ্যসেবা সংস্কারের কাজে অংশ নিতে চান না।

বিপরীতে, টেক্সাস মেডিকেল সমিতি জেরওয়াস বিলে সমর্থন করে। বিনিময় মাধ্যমে কভারেজ কিনতে তাদের ফেডারাল দারিদ্র্যসীমার 400-শতাংশে উপার্জনকারীদের জন্য বিশেষ অনুদান দেওয়া হবে।

২০১৩ সালের জানুয়ারির মধ্যে, স্বাস্থ্য ও মানব পরিষেবা বিভাগ বিভিন্ন রাজ্য দ্বারা নির্মিত স্বাস্থ্য বীমা বিনিময়গুলি স্ক্রিন করবে। এগুলি যদি ২০১৪ সালের মধ্যে স্বাস্থ্যসেবা সংস্কার আইন অনুসারে পরিচালনার উপযুক্ত বলে মনে করা হয়, তবে রাষ্ট্রগুলি নিয়ন্ত্রণ বজায় রাখবে। যদি তা না হয় তবে স্বাস্থ্যসেবা সংস্কারের জন্য ফেডারেল সরকার পদক্ষেপ নেবে।

কনজিউমার ইনফরমেশন অ্যান্ড ইন্স্যুর


েন্স ওভারসাইটের এইচএইচএস সেন্টারের পরিচালক স্টিভ লারসেন বলেছেন যে যে রাজ্যগুলি তাদের নিজস্ব বিনিময় কার্যকর করতে ব্যর্থ হয় তাদের দ্বিতীয়বার সুযোগ থাকবে। যদিও তাদের 12 মাস আগে নোটিশ জমা দেওয়া দরকার।

টেক্সাস স্বাস্থ্য বীমা এক্সচেঞ্জ বিকল্প কি?

গভ। পেরি “স্বাস্থ্যসেবা সহযোগী” তৈরির জন্য একটি বিল অনুমোদন করেছেন। এই বিলের অধীনে, স্বাস্থ্যসেবা সংস্থাগুলি যারা গ্রাহকদের চিকিত্সার জন্য আর্থিক ঝুঁকি নিয়ে থাকে তাদের টিএক্স স্বাস্থ্য বীমা হিসাবে শ্রেণীবদ্ধ করা হবে। চিকিত্সকরা এই সহযোগীদের একের বেশি অংশ নেওয়ার সুযোগ পাবেন।

আরেকটি বিকল্প সংবাদও বানাচ্ছে। নিউ জার্সির কেমডেনে, যা দেশের অন্যতম দরিদ্রতম এবং হিংস্র শহর হিসাবে কুখ্যাত, একটি উদ্ভাবনী ধারণা স্বাস্থ্যসেবা ব্যয়কে ৪০ থেকে ৫০ শতাংশ কমিয়েছে।

ওবামা প্রশাসনের একজন কর্মকর্তা এবং কংগ্রেসের দুই সদস্য ইতোমধ্যে কয়েকটি নতুন কৌশল নিয়ে শহরটি সফর করেছেন। একটি ধারণা হ’ল যাদের সবচেয়ে বেশি প্রয়োজন তাদের স্বাস্থ্যের যত্ন নিয়ে আসা। দুটি হটস্পট বৃহত্তম মেডিকেল বিলের জন্য অ্যাপিকেন্টার হিসাবে প্রদর্শিত হয়েছিল। এই অঞ্চলগুলির মধ্যে একটি হ’ল 300 প্রতিবন্ধী বা বয়স্ক ব্যক্


তিদের জন্য একটি অ্যাপার্টমেন্ট বিল্ডিং। কেন এখানে স্বাস্থ্যসেবা এত ব্যয়বহুল ছিল তা নিছক পরিমাণ ছিল না, তবে ব্যয়বহুল জরুরি যত্ন প্রতিরোধের যত্নের বিকল্প ছিল। তারা এখানে ভবনের নার্স প্র্যাকটিশনারের অফিস যোগ করে স্বাস্থ্যসেবার ব্যয়টিকে উল্টে ফেলেছে।

Leave a Reply